,

শায়েস্তাগঞ্জে বিরতিহীন বাস নিয়ন্ত্রণ হারিয়ে আহত ২৫ :: বেধে দেয়া সময়ের ভেতর আসতে গিয়ে দূর্ঘটনা

জুয়েল চৌধুরী : হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে দীর্ঘদিন ধরে সিলেটগামী বিরতিহীন বাস বেপরোয়া গতিতে চলাচল করছে। যার ফলে প্রতিনিয়তই ঘটছে কোনো না কোনো দূর্ঘটনা। বারবার অভিযোগ দেওয়ার পরও কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়ায় তারা আরও বেপরোয়া হয়ে উঠেছে। খবর নিয়ে জানা গেছে, সিলেট থেকে নতুন ব্রিজ পর্যন্ত গাড়ির চালকরা সময়ের ভেতরে আসে না। কিন্তু নতুন ব্রিজ থেকে বাসস্ট্যান্ড আসতে বেধে দেয়া সময়ের ভেতর তাড়াহুড়ো করে আসে। এতে করে প্রায়ই এরকম দূর্ঘটনা ঘটে। গতকাল রবিবার সকালে শায়েস্তাগঞ্জ-হবিগঞ্জ সড়কের সুদিয়াখলায় যাত্রীবাহী বিরতিহীন বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে চালকসহ ২৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা।
গতকাল রোববার সকাল সাড়ে ৮টার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ বাইপাস সড়কের সুদিয়াখলা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। এরমধ্যে গুরুতর আহত অবস্থায় মুছা মিয়া (৪৮), মামুনুর রশিদ (৫০), আব্দুল আহাদ (৫৪), অসীম মিয়া (৪০), ইসতেহার চৌধুরী (৩২), আসাদুজ্জামান মিয়া (৩৪), রিয়া আক্তার (২৩), আব্দুল্লাহ মিয়া (৩৫), মনফুর মিয়া (৫০), প্রদীপ দাস (৪০), রুহুল আমিন (৫), নাসির উদ্দিন (৩৫), উওম কুমার (৪৮), প্রান্ত সূত্রধর (১৮), নির্মল ভট্রাচার্য (১৮), তানজিল আহমেদ (১৮) ও কতুব উদ্দিন (৪৪) কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ সময় শায়েস্তাগঞ্জ উপজেলার সুদিয়াখলা এলাকায় পৌঁছলে একটি অটোরিক্সাকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসটি ধাক্কা লাগে। এ সময় চালকসহ ২৫ জন আহত হন। এতে দুমড়ে মুছড়ে যায় বাসটির সামনের অংশ। তাৎক্ষণিক স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ সময় ওই সড়কে ঘন্টাখানেক যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।


     এই বিভাগের আরো খবর